Saturday, January 11, 2020

আউটবাউন্ড বিপণন


আউটবাউন্ড মার্কেটিং হ'ল বিপণনের traditionalতিহ্যগত ফর্ম যেখানে গ্রাহকদের কাছে পৌঁছানোর জন্য হোর্ডিং বোর্ড, টিভি বিজ্ঞাপন, রেডিও, প্রিন্ট মিডিয়া ব্যবহার করা হয়।

 শারীরিক মিডিয়া ব্যবহার আউটবাউন্ড বিপণন ব্যয়বহুল করে তোলে।  ইনবাউন্ড মার্কেটিংয়ের পাশাপাশি ব্যবহার করা কার্যকর এবং দক্ষ ফলাফল দেয় যখন এই কৌশলটি উপকারী।  কেবল এটিই নয়, বহির্মুখী বিপণন আমাদের স্থানীয় প্রচারের জন্য উপকারী।

 একটি স্থানীয় দোকান সামাজিক যোগাযোগের চেয়ে মুদ্রণ বিজ্ঞাপন এবং ফ্লাইয়ারদের মাধ্যমে আরও ভাল প্রচার করা হবে।  একবার আপনি আউটবাউন্ড বিপণনের মাধ্যমে আপনার উপস্থিতি পরিচিত করে তুললে, আপনি আরও এবং দীর্ঘস্থায়ী নাগালের জন্য অভ্যন্তরীণ বিপণন করতে পারেন।

 আউটবাউন্ড মার্কেটিং নিম্নলিখিত কৌশলগুলি কভার করে -

 1) টিভি বিজ্ঞাপন

 2) ডিজিটাল হোর্ডিং

 3) এসএমএস

 4) এমএমএস

No comments:

Post a Comment

Thank you for reading my blog and for providing your feedback.

SEO

  It sounds like you're interested in SEO! SEO (Search Engine Optimization) is the process of improving the visibility and ranking of a ...