Saturday, January 11, 2020

অন্তর্মুখী বিপণন



ইনবাউন্ড মার্কেটিং কনটেন্ট বিপণন, সামাজিক মিডিয়া বিপণন এবং গ্রাহকদের পরিষেবা এবং পণ্য প্রচার করার জন্য সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশন ব্যবহার করার কৌশল।

 ইনবাউন্ড বিপণন গ্রাহকদের প্রদান করে এবং অভিজ্ঞতা উন্নত করে এবং মূল্যবান তথ্য সরবরাহ করে বিশ্বাস অর্জন করে।  বহির্মুখী বিপণনের তুলনায় এটিও সাশ্রয়ী কারণ ইন্টারনেটে আপলোড করা যে কোনও সামগ্রী চিরকাল থেকে যায় এবং আজ, আগামীকাল বা তার পরের অনেক দিনের জন্য ট্র্যাফিক আনতে পারে।

 ইনবাউন্ড বিপণন সাইটের অনুসন্ধান ইঞ্জিন অপ্টিমাইজেশানকে বাড়িয়ে তুলতে সহায়তা করে এবং শীর্ষস্থান তৈরি করে।

 ইনবাউন্ড বিপণন নিম্নলিখিত কৌশলগুলি কভার করে-

 1) এসইও (সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশন)

 2) এসইএম (সার্চ ইঞ্জিন বিপণন)

 3) এসএমও (সামাজিক মিডিয়া অপ্টিমাইজেশন)

 4) এসএমএম (সামাজিক মিডিয়া বিপণন)

 5) পিপিসি (প্রতি ক্লিকে প্রদান)

 6) মেসানজার বিপণন

 7) সামগ্রী বিপণন

 8) ইমেল বিপণন

 9) অনুমোদিত বিপণন

 10) শ্রেণিবদ্ধ বিপণন

No comments:

Post a Comment

Thank you for reading my blog and for providing your feedback.

SEO

  It sounds like you're interested in SEO! SEO (Search Engine Optimization) is the process of improving the visibility and ranking of a ...